2022 সালের সেরা নতুন পিসি গেম | Top games for pc

 2022 সালের সেরা নতুন পিসি গেম



এই বছরের সেরা নতুন পিসি গেমগুলির সাথে আপ টু ডেট থাকুন যাতে আপনি আপনার কষ্টার্জিত নগদ অর্থ ব্যয় করার নতুনতম অভিজ্ঞতাগুলি মিস করবেন না


PUBG-এর আরেকটি সাহসী রাউন্ড শুরু করা, নতুন 100-ঘন্টা ফুটবল ম্যানেজার সেভ করা বা অন্য একটি The Elder Scrolls V: Skyrim অ্যাডভেঞ্চার শুরু করা সবকিছুই ভালো এবং ভালো, কিন্তু, আমরা ম্যামথকে আগুনে জ্বালিয়ে দিতে যতটা পছন্দ করি, সেখানে প্রচুর নতুন রয়েছে পিসি গেম যা আপনার গেমিং ফিক্সের চেয়ে বেশি সরবরাহ করবে। আপনি এমন ব্যক্তি হতে চান না যিনি এখন জানেন না, তাই না?


আজকাল, নতুন পিসি গেমগুলি খোলামেলাভাবে চক্কর দেওয়ার হারে বাষ্পে ঢেলে দেয়, যার ফলে সেগুলির সাথে তাল মিলিয়ে চলা অসম্ভব হয়ে পড়ে। সৌভাগ্যক্রমে, PCGamesN-এ আমাদের সদয় লোকরা সাম্প্রতিক PC রিলিজের ক্ষেত্রে গমকে তুষ থেকে আলাদা করেছে। সুতরাং, নীচে আপনি প্রতিটি নতুন পিসি গেম পাবেন যার জন্য আপনার পেনিস সংরক্ষণ করা উচিত। সাম্প্রতিক প্রকাশগুলি অন্তর্ভুক্ত করতে এই তালিকাটি নিয়মিত আপডেট করা হয়।


ভি রাইজিং



V রাইজিং বর্তমানে স্টিম আর্লি অ্যাক্সেসে রয়েছে এবং ইতিমধ্যেই তাৎক্ষণিক হিট হয়ে উঠেছে। এটিকে অন্য একটি প্রারম্ভিক অ্যাক্সেস সারভাইভাল গেমের সাথে তুলনা করা হয়েছে, ভ্যালহেইম, যেটি 2021 সালের প্রথম দিকে প্রকাশিত হয়েছিল। এই আইসোমেট্রিক ওপেন-ওয়ার্ল্ড গেমটিতে |

আপনি এবং আপনার বন্ধুরা দুর্বল ভ্যাম্পায়ার হিসাবে খেলেন যেগুলি রক্তের সন্ধান করে এবং বিশ্ব সম্পর্কে আপনার জ্ঞান তৈরি করে শক্তি ফিরে পেতে হবে একটি কফিনে দীর্ঘ ঘুমের পর। আপনি একাকী বা অনলাইনে অন্যান্য ভ্যাম্পায়ারদের সাথে বা তাদের বিরুদ্ধে খেলতে পারেন যে সমস্ত ধরণের অপবিত্র দানব এবং দুষ্ট প্রাণীর সাথে লড়াই করে, দিনের আলো এড়াতে এবং ড্রাকুলার যোগ্য একটি ভিত্তি তৈরি করার সময়। আটকে যেতে আগ্রহী? এখানে ভি রাইজিং-এর জন্য আমাদের চূড়ান্ত শিক্ষানবিস গাইড, এবং কীভাবে ভি রাইজিং-এ একটি বেস তৈরি করা যায়, সেইসাথে সমস্ত সেরা ভি রাইজিং অস্ত্র।


গ্যালাকটিক সভ্যতা 4


এই স্পেস 4X সিরিজের চতুর্থ পুনরাবৃত্তি একটি গভীর, জটিল কৌশল গেমে প্রচুর আধুনিক ধারণা এবং অগ্রগতি-চিন্তার নকশা নিয়ে আসে। 18টি সভ্যতার মধ্যে থেকে একটি বেছে নিন – কিছু অনুরাগী পছন্দের, কিন্তু প্রচুর নতুন মুখও রয়েছে – এবং তারা গ্যালাক্সি জুড়ে তাদের পথ অন্বেষণ, প্রসারিত, শোষণ এবং নির্মূল করার সময় তাদের গৌরবের দিকে পরিচালিত করুন।


গ্যালাক্সি মানচিত্রটি এখন সেক্টরে বিভক্ত, এবং গ্যালাকটিক অ্যাচিভমেন্টগুলি নতুন প্রতিপত্তির বিজয়ে যোগ দেয় যা আপনাকে স্বাভাবিক খেলার অস্বস্তি ছাড়াই চূড়ান্ত বিজয় দাবি করতে সহায়তা করতে পারে। এই স্পেস গেমটি একটি শক্তিশালী সূচনা করতে চলেছে, তবে উন্নতির জন্য প্রচুর জায়গা রয়েছে এবং স্টারডকের সাম্প্রতিক মহাকাব্য সম্পর্কে আমরা কী ভেবেছিলাম সে সম্পর্কে আরও জানতে আপনি আমাদের গ্যালাকটিক সভ্যতা IV পর্যালোচনাটি পড়তে পারেন।


ছোট টিনার ওয়ান্ডারল্যান্ডস


Tiny Tina’s Wonderlands একটি ersatz Borderlands 4 হতে চলেছে এমন যেকোনও ভয় আমাদের খেলায় হাত দেওয়ার মুহুর্তে কেটে গেছে। ফিল ইওয়ানিয়াউক যেমন আমাদের টিনি টিনার ওয়ান্ডারল্যান্ডস পর্যালোচনায় লিখেছেন, এটি "এখনও স্বীকৃতভাবে বর্ডারল্যান্ডস, কিন্তু স্থান এবং ইমপ্রোভাইজেশনের অনুভূতি টিনি টিনার ওয়ান্ডারল্যান্ডকে প্রত্যাশার বাইরে উন্নীত করে।"


গেমের এমন কিছু উপাদান রয়েছে যা এখনও কিছু পোলিশ দিয়ে করতে পারে, তবে এটি FPS গেমগুলির জনপ্রিয় সিরিজে একটি দুর্দান্ত এন্ট্রি যা পুরানো ট্রপের পুনরাবৃত্তি এড়াতে পরিচালনা করে। আপনি যদি বর্ডারল্যান্ডস ফ্যান হন তবে পরিচিত, কিন্তু সতেজ কিছু খুঁজছেন কিনা তা অবশ্যই পরীক্ষা করে দেখুন।


এলডেন রিং


ফ্রম সফটের ফলো আপ দ্য ডার্ক সোলস গেমগুলি হতাশ করে না। আমরা যেমন আমাদের এলডেন রিং পর্যালোচনায় বর্ণনা করেছি, এটি তাদের "খুব সেরা কাজ, সম্পূর্ণ নতুন জায়গায় নিয়ে যাওয়া। এলডেন রিং শুধুমাত্র তার ডেভেলপারের উচ্চ মানগুলির দ্বারা একটি মাস্টারপিস নয়, তবে ল্যান্ডস বিটুইন এর মধ্যে এত ঘনত্ব প্যাক করার ক্ষেত্রে, এটি সাধারণভাবে উন্মুক্ত বিশ্বের গেমগুলির জন্য সামনের পথকে আলোকিত করে।"


এই গভীর, জটিল ফ্যান্টাসি গেমটি সোলস ম্যাজিকের ছিটা দিয়ে বিস্ময়ে পূর্ণ। ভয়ঙ্কর বস মারামারি এবং কঠোর কিন্তু পুরস্কৃত লড়াইয়ের সাথে পরিচিত ভক্তরা এলডেন রিং-এ প্রেম করার জন্য অনেক কিছু পাবেন, এবং স্পিরিট সমন যোগ করুন - আপনাকে লড়াই করতে সাহায্য করার জন্য বিষ ছড়ানো জেলিফিশ এবং কঙ্কালের দস্যুরা - এই মুখোমুখিগুলিকে ভয়ঙ্কর না করে সন্তোষজনক করে তোলে। একটি উন্মুক্ত বিশ্বের সূচনা শুধুমাত্র এলডেন রিং-এর অফারকে উন্নত করেছে, প্রতিটি এলাকাকে সংগ্রহযোগ্য, গোপনীয়তা এবং বিশেষ অস্ত্রের ধন বাক্সে পরিণত করেছে। 

খেলোয়াড়রা কেবল তাদের অন্বেষণের জন্যই পুরস্কৃত হয় না, তবে তাদের কঠোর পরিশ্রমের ফলাফলে আনন্দিত হতে পারে - লুকানো পার্শ্ব অনুসন্ধানগুলি জুড়ে হোঁচট খাওয়া এবং হিংস্র ড্রাগনদের দ্বারা অত্যাচারিত হওয়া এত মহাকাব্য কখনও অনুভব করেনি।


হারিয়ে যাওয়া সিন্দুক


স্মাইলগেটের আইসোমেট্রিক ফ্রি এমএমও অবশেষে ওয়েস্টার্ন সার্ভারে লঞ্চ হয়েছে, অ্যামাজন গেম স্টুডিওর সৌজন্যে, এবং অবিলম্বে CS:GO এবং Dota 2 এর স্টিম পিক প্লেয়ার রেকর্ডগুলি ভেঙে দিয়েছে। ঠিক আছে, কিছু লস্ট আর্ক সার্ভারের জন্য বিস্তৃত সারিগুলি সেই চিত্রটিতে অবদান রাখতে পারে, কিন্তু আপনি একবার প্রবেশ করলে, লস্ট আর্কে MMO অনুরাগীদের জন্য প্রচুর পরিমাণে বিষয়বস্তু রয়েছে যাতে আপনি 50 এবং তারও বেশি লেভেলে আটকে যেতে পারেন।


লস্ট আর্কের সূক্ষ্মভাবে সুর করা লড়াইটি উপভোগ করা একটি আনন্দ, এবং প্রতিটি বিল্ড প্রতিযোগিতা করতে পারে তা নিশ্চিত করার জন্য প্রতিটি লস্ট আর্ক ক্লাস সাবধানতার সাথে ভারসাম্যপূর্ণ। গল্পের মধ্য দিয়ে একাধিক অল্টস নেওয়ার বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে না, কারণ লস্ট আর্ক পাওয়ারপাস শর্টকাট হিসেবে পাওয়া যায় একবার আপনি একটি চরিত্রে গল্পটি শেষ করলে। MMO-এর জন্য এটি এখনও প্রাথমিক দিন, কিন্তু আমাদের লস্ট আর্ক পর্যালোচনা-প্রগতি ব্যাখ্যা করে, এর "চমকপ্রদ যুদ্ধ এবং চতুর অন্ধকূপ নকশা" এটিকে আলাদা করে দিয়েছে।


টু পয়েন্ট ক্যাম্পাস


হাস্যকরভাবে অযৌক্তিক টু পয়েন্ট হাসপাতালের পিছনে দলটি আরেকটি ব্যবস্থাপনা সিম তৈরি করছে; এই সময়, আমরা একটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস তৈরি এবং পরিচালনা করি। টু পয়েন্ট হাসপাতালের রোগীরা যেভাবে বিভিন্ন চমকপ্রদ রোগে আক্রান্ত হয় তার মতো, টু পয়েন্ট ক্যাম্পাসের শিক্ষার্থীরা কিছু অসাধারন যোগ্যতার পরে নাইট স্কুল বা গ্যাস্ট্রোনমি ক্লাসে যোগ দেয়। আপনার কাজ হল আপনার ছাত্র এবং কর্মীদের খুশি রাখা যখন তারা খেলাধুলার মাঠে ঝাঁকুনি দেয় এবং বিশাল পিজা তৈরি করে।


আরো পড়ুন:



0/পোস্ট এ কমেন্ট/Comments