Realme Pad বিশাল বড় স্ক্রিন ও শক্তিশালী ব্যাটারি , দাম শুরু ২০,৯৯০ টাকা থেকে | Realme Pad price in bd

realme-pad-with-wuxga-display-mediatek-helio-g80-soc-launched-price-in-india-13999-sale-date-specifications

Realme Pad কোয়াড স্পিকারের সাথে আসা এই ট্যাবলেটে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। আবার Wi-Fi অনলি ও Wi-Fi + 4G ভ্যারিয়েন্টে আসা Realme Pad ট্যাবলেটে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া এই ট্যাবে রয়েছে WUXGA+ ডিসপ্লে ও ডলবি অ্যাটমস সাউন্ড। আসুন Realme Pad এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Pad স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি প্যাড ট্যাবে আছে ১০.৪ ইঞ্চি WUXGA+ (২,০০০ x ১,২০০ পিক্সেল) ডিসপ্লে, যার স্ক্রিন টু বডি রেশিও ৮২.৫ শতাংশ। ডিসপ্লের চারপাশে পাতলা বেজেল দেখা যাবে। এতে থাকা নাইট মোড ব্রাইটনেস কে ২ নিটসে নামিয়ে আনতে পারে। আবার ডার্ক মোড ও সান লাইট মোড দরকার মতো ব্রাইটনেস কমাতে বা বাড়াতে পারে।

রিয়েলমি প্যাড ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই (প্যাড) কাস্টম স্কিনে রান করবে। ট্যাবটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম + ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

বাংলাদেশে রিয়েলমি প্যাডের দাম:realme pad price in Bangladesh

রিয়েলমি প্যাডের দাম 20,990 টাকা। দাম বিবেচনা করে, আমরা আশা করি এটি একটি দুর্দান্ত ফোন হবে।

ফটোগ্রাফির জন্য Realme Pad অটোফোকাস সাপোর্ট সহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১১৫ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme Pad ট্যাবলেটে পাওয়া যাবে ৭,১০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি ৬৫ দিনের স্ট্যান্ডবাই টাইম ও ১২ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে বলে কোম্পানি দাবি করেছে। এতে ডলবি অ্যাটমস ও হাই-রেস অডিও টেকনোলজি সহ চারটি ডায়নামিক স্পিকার রয়েছে। আবার পাওয়া যাবে নয়েজ ক্যান্সলেশন ফিচারসহ ডুয়েল মাইক্রোফোন।

Realme Pad স্মার্ট কানেক্ট ফিচারসহ এসেছে, ফলে Realme Band ও Realme Watch এর সাহায্যে এটি আনলক করা যাবে। এছাড়া রয়েছে নিয়ারবাই শেয়ার ফিচার, যা পাশাপাশি দুটি রিয়েলমি ফোনের মধ্যে ফাইল ইমেজ শেয়ার করতে দেবে। অ্যালুমিনিয়াম বডির সাথে আসা Realme Pad এর থিকনেস ৬.৯মিমি এবং ওজন ৪৪০ গ্রাম।

0/পোস্ট এ কমেন্ট/Comments